Tuesday , July 5 2022

অভিনেত্রী এনিলাকে বিয়ে করলেন শাহেদ!

অভিনেত্রী এনিলা তানজুমকে বিয়ে করলেন জনপ্রিয় অভিনেতা শাহেদ শরীফ খান! তবে এটি বাস্তবে নয়, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে নির্মিত একটি নাটকে এমনটা দেখা যাবে।

পূজা উপলক্ষে সম্প্রতি নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘শুভ বিজয়া’। এতে প্রথমবার শাহেদ শরীফ খানের বিপরীতে জুটি হয়ে অভিনয় করলেন মডেল-অভিনেত্রী এনিলা তানজুম। রাজীব মণি দাস এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন হারুন প্রিন্স।

এ প্রসঙ্গে এনিলা তানজুম বলেন, ‘নাটকের গল্পে দেখা যাবে, আমি অন্য একজনকে পছন্দ করি। কিন্তু পরিবারকে এ কথা কখনো বলার সাহস হয়নি। পরিবার শাহেদ ভাইয়ের সাথে জোর করে আমার বিয়ে দেয়। আমি বাসর রাতে নতুন জামাই রেখে প্রেমিকার হাত ধরে পালিয়ে যাই। এভাবেই গল্পটি এগিয়ে যাবে। আশা করছি, দর্শক আমাদের প্রথম জুটির নাটকটি পছন্দ করবেন।’

যোগ করে তিনি আরও বলেন, ‘এর আগেও আমি নাটকে অভিনয় করেছি। তবে, এবারই প্রথম প্রধান চরিত্রে অভিনয় করলাম। আমি চেষ্টা করেছি নিজের সেরাটি দিয়ে কাজটি করতে। বাকিটা দর্শক বলতে পারবেন আমি কতটুকু পেরেছি। আশা করছি, দর্শক নিরাশ হবেন না। এখন থেকে নিয়মিত নাটকে কাজ করব।’

এতে আরো অভিনয় করেছেন রেবেকা রউফ, সঞ্জয় রাজ, খলিলুর রহমান কাদেরী, আশরাফ কবির প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, পূজা উপলক্ষে শিগগিরই ‘শুভ বিজয়া’ নাটকটি একুশে টেলিভিশনে প্রচার হবে।

Check Also

রোম্যান্টিক দৃশ্য থাকলে আমি ভয়ে থাকি: রাজের সঙ্গে অভিনয় প্রসঙ্গে মিম

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও তরুণ অভিনেতা শরিফুল রাজ ‘পরাণ’ সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ …

Leave a Reply

Your email address will not be published.