Friday , October 22 2021

যাদের শ”রী”রে আছে এই ৪টি চিহ্ন, তারা ভবি’ষ্যতে কোটিপতি হবেই।

হিন্দু ধর্মে মানব দেহের প্রত্যেক অংশের এক নি’জস্ব পরিচয় আছে। সমুদ্রশাস্ত্র অনুযায়ী মানুষের দেহের প্রত্যেকটি অ’ঙ্গের নিজের নিজের কিছু গু’রুত্ব রয়েছে। এটি সম্পর্কেই আজকের আলোচনা। বর্তমান সময়ে প্রায় প্রতিদিনই জিনিসের দান বেড়েই চলেছে। এই অবস্থায় সাধারণ মানুষের জীবন যাপন করা খুব ক’ষ্টকর হয়ে উঠেছে। গরীব মানুষেরা কীভাবে দুবেলা দুমু’ঠো খেয়ে বেঁ’চে থাকবে সেটাই ভেবে পাচ্ছেনা।

ধনী হতে কে না চায়? সকলেই চায় বেশি টাকা রোজ’কার করতে। জ্যো’তিষশা’স্ত্র মতে মানব শরী’রের বিভিন্ন অ’ঙ্গের কিছু চিহ্নকে অ’ত্যন্ত শুভ বলে মানা হয়। এই ধরনের চিহ্ন থাকলে তা ভা’গ্য পরিবর্তনের সংকেত বলে মনে করা হয়।

১) হাতের তালুর মাঝখানে যদি ট’মর, র’থ, চক্র, তীর বা পতাকা চিহ্নিত থাকে তবে তারা খুব ভাগ্যবান হয়। এরা ব্যবসায়িক দিক থেকে শুরু করে চাকরি, সব কিছুতেই সফল হয়। তাদের বিবাহিত জীবন সব সময় প্রেমময় হয়। তারা যে কাজই শুরু করুক না কেন তাতেই তারা সাফল্য লাভ করে। পরিবারের সবার কাছে এরা ভীষ’ণ প্রিয় হয়।

২) মানুষের শরীরে তিল থাকা খুব সাধারণ একটা ব্যাপার। যদি এই তিল আপনার হাতের তালুতে উপ’স্থিত থাকে তাহলে এটি আপনার জন্য খুব উপকারী। তালুর মাঝখানে তিল থাকা ব্যা’ক্তিরা খুব ধনী হয়। তারা সমাজে সম্মানিত এবং প্রতি’ষ্ঠিত হয়। তাদের জীবনে অনেক সং’গ্রাম করতে হত আর তারা স’ফল হয়। তাদের সঙ্গীর প্রতি তাদের আলাদাই স্নে’হ থাকে।

৩) যাদের পায়ে প’দ্ম চিহ্ন বা চ’ক্র চিহ্ন থাকে তাদের ধন’সম্প’দের কোন ক্ষ’তি হয়না। এই মানুষেরা প্রচুর ধন সম্পদ ও জমি জায়গার সুখ ভোগ করে। তারা শিশুদের খুব ভালোবাসে, এরা অন্য মানুষের উপর নিজের আদে’শ চালানো পছন্দ করে। এরা খুব ভালো মনের মানুষ হয় এবং খুব অ’ল্প সময়ে কারোর হৃ’দয় জয় করতে পারে।

৪) যাদের পায়ের ত’লায় তিল থাকে তাদের সেরা শাসক বলে মনে করা হয়। এই মানুষরা জীবনে সব ধরনের সুখ পায়। এরা জীবনে স্বাধীন ভাবে চলতে ভালোবাসে। তারা নিজেদের লক্ষ্যে পৌঁছ’নোর জন্য অনেক ক’ঠোর পরিশ্রম করতে ভালো’বাসে। টাকার ক্ষেত্রে এরা খুব ভাগ্য’বান হয়। এরা নিজেদের পিতামহ এবং মাতা’মহের কাছ থেকে অনেক সম্পদ আশী’র্বা’দ রূ’পে পেয়ে থাকে।

পাঠকের মন্তব্য:

Check Also

কোন রাশির মানুষের মি”ল”নের চাহিদা বেশি আর কোন রাশির কম

কেউ আগুন, কেউ আবার জল। কারোর চাহিদা আকাশছোঁয়া, তো কেউ অল্পেতেই তুষ্ট। সেক্সের ব্যাপারে রাশিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *