Friday , October 22 2021

১০ টাকার জন্য রিকশাচালককে হত্যা: আসামি বেনাপোলে গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জে ১০ টাকা রিকশা ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে এক রিকশাচালককে কুপিয়ে হ’ত্যাকারী নুরুল আমিন মোর্শেদ (৫৮) আলমকে ভারতে পালিয়ে যাওয়ার সময় বেনাপোল সীমান্ত এলাকা থেকে পুলিশ রোববার রাতে গ্রেফতার করেছে।

রিকশার যাত্রী মোরশেদ আলম গনিপুর নাদরের জামান কমিশনার বাড়ির হেদায়েত উল্লার ছেলে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভারতে পালিয়ে যাওয়ার সময় শর্শা থানার পুলিশের সহযোগিতায় বেগমগঞ্জ মডেল থানার পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, গত বৃস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে রিকশাচালক আবুল হোসেন চৌমুহনী রেলস্টেশন থেকে মোরশেদ আলম ৩০ ভাড়া নির্ধারণ করে গনিপুর মানিকের দোকানের সামনে আসেন। রিকশা থেকে নেমে মোরশেদ তাকে ২০ টাকা দেন। ১০ টাকা ভাড়া নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে তার কাছে থাকা ধারালো দা এনে রিকশাচালকের গলায় কো’প দেন। এতে তার গলার কিছু অংশ কে’টে যায়।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রিকশাচালককে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ১ নং ওয়ার্ডে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ৩টায় তিনি মারা যান।

একই দিন বেগমগঞ্জ মডেল থানায় একটি হ’ত্যা মামলা হয়। রিকশাচালক মো: আবুল হোসেন (৩৫) চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে। তিনি পেশায় একজন ব্যাটারিচালিত অটো রিকশাচালক।

পাঠকের মন্তব্য:

Check Also

ধরা পড়ার আগে ১২ নারীকে ধ”র্ষ”ণ ঝালাইমিস্ত্রির!

নারায়ণগঞ্জের ফতুল্লার যুবক সাগর মিজি পেশায় ঝালাইমিস্ত্রি। চতুর্থ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করলেও ভার্চুয়াল জগতে নিজেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *