Tuesday , July 5 2022

ডিভোর্সের পাশাপাশি রোশনের কাছে টাকাও চান শ্রাবন্তী

চলচিত্র জগতে নায়ক-নায়িকাদের সংসার ভাঙার গুণজন বা বিবাহ বিচ্ছেদ এ নতুন কিছু নয়। তেমনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার তৃতীয় স্বামী রোশন সিং দম্পতি সংসার জীবনেও সম্পর্কের ফাটল ধরেছে বহু আগে থেকেই।

গত বছর পূজার সময় থেকে একসঙ্গে থাকেন না অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন। আইনি দিক থেকে তারা এখনও স্বামী-স্ত্রী। কিন্তু রোশনের সঙ্গে সংসার করতে চান না শ্রাবন্তী, তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন। এবার কাগজ-কলমে তিন নম্বর বিয়ের পাট চুকিয়ে ফেলতে চান তিনি।

আলিপুর আদালতে বিচ্ছেদের জন্য আবেদন করেছেন কলকাতার জনপ্রিয় এ নায়িকা। শনিবার রাতেই একথা জানাজানি হয়। তবে কাহিনি কিন্তু শেষ নয়!

রোশন চান সব ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে। আর শ্রাবন্তী সিদ্ধান্তে অনড়। রোশনকে আর স্বামী হিসেবে চান না তিনি।

স্বামী-স্ত্রীর এই টানাপোড়েন এখন আদালতে। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে গত জুনে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা করেন রোশন। শিয়ালদহের একটি আদালতে মামলা করেন রোশন। আর শ্রাবন্তী আদালতে করলেন বিচ্ছেদের আবেদন।

গেল ১৬ সেপ্টেম্বর আদালতে রোশনের মামলার শুনানির দিন ছিল। শুনানিতে আইনজীবীর মাধ্যমে বক্তব্য পাঠান শ্রাবন্তী। সেখানেই আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করার কথা জানান শ্রাবন্তী।

রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল পরে সাংবাদিকদের বলেন, শ্রাবন্তী তার স্বামী রোশনের সঙ্গে বিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর বেশি কিছু বলা যাবে না।

কিন্তু ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর, শুধু বিচ্ছেদ নয়, রোশনের কাছে খোরপোশ বাবদ মোটা অংকের টাকাও দাবি করেছেন শ্রাবন্তী।

Check Also

রোম্যান্টিক দৃশ্য থাকলে আমি ভয়ে থাকি: রাজের সঙ্গে অভিনয় প্রসঙ্গে মিম

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও তরুণ অভিনেতা শরিফুল রাজ ‘পরাণ’ সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ …

Leave a Reply

Your email address will not be published.