Monday , January 24 2022

মাদকসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম সহ গ্রেপ্তার হলেন হেলেনা জাহাঙ্গীর!

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে অব্যাহতি পাওয়া সদ্যসাবেক সদস্য হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার রাত ৮টার দিকে র‌্যাব-২ একটি দল তার গুলশান-২ এলাকায় ৩৬ নম্বর সড়কে তার ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে এ অভিযান চালায়। পরে সাড়ে ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে একটি দায়িত্বশীল সূত্র কালের কণ্ঠকে জানিয়েছে।

অভিযানে থাকা র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটও এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালানো হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব সদস্যরা হেলেনা জাহাঙ্গীরের বাড়িটিতে প্রবেশ করে। এরপর রাত পৌনে ১০টার দিকে র্যাবের তিনজন নারী সদস্যরা ওই বাসায় প্রবেশ করেন। অভিযানের সময় হেলেনা যে বাসাটিতে থাকেন সেটির মূল ফটক বন্ধ করে দেয় র‌্যাব। কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

বাইরে থেকে ভবনের নিচতলায় র‌্যাবের সাদা পোশাকের সদস্যরা অবস্থান নেন। এ সময় হেলেনার গুলশানের বাড়ি নিচে র‌্যাবের একটি গাড়ি এবং র‌্যাবের একটি হাইএস ব্র্যান্ডের গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

পাঠকের মন্তব্য:

Check Also

শিমুকে হত্যার পরিকল্পনা ছিল না: নোবেল

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে হত্যার কোনো পরিকল্পনা ছিল না বলে দাবি করেছেন তার স্বামী খন্দকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *