স্বামীর বাড়ি ছেড়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন প্রবাসীর স্ত্রীর।

নওগাঁর রাণীনগরে বিয়ের দাবিতে স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক প্রবাসীর স্ত্রী। সোমবার বিকেল থেকে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন তিনি। এমন সংবাদ পেয়ে প্রেমিক শাহাদত (২৫) বাড়ি থেকে পালিয়ে যায়।

জানা গেছে, উপজেলার মিরাট ইউনিয়নের মেরিয়া গ্রামের এনামুল সরদারের ছেলে শাহাদত হোসেন একই গ্রামের এক সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায় প্রেমিক শাহাদত বিয়ে করার প্রলোভন দিয়ে ওই গৃহবধূর সঙ্গে শারীরিক সম্পর্ক করে। বিষয়টি গৃহবধূর স্বামী ও স্বজনরা জানার পর পারিবারিক ভাবে কয়েক দফা সালিসী বৈঠকে তাকে এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য বলা হয়। কিন্তু পিছু ছাড়ে না শাহাদত।

গৃহবধূ বলেন, কয়েক দিন আগে আমার প্রেমিক শাহাদত আমাদের দুজনের বেশ কিছু ছবি আমার স্বামীর কাছে পাঠায়। এক পর্যায়ে স্বামী আমাকে বাড়ি থেকে চলে যেতে বলে। কিছু ছবি আমার স্বামী আমার বাবার বাড়িতে পাঠায়। সেখান থেকেও আমাকে নানা ভাবে গালমন্দ করে। কোন পথ না পেয়ে আমি শাহাদতের বাড়িতে চলে আসি।’

তিনি আরো বলেন, আমার উপস্থিতি টের পেয়ে বাড়ির অন্য গলি দিয়ে পালিয়ে যায় শাহাদত। এরপর বাড়ির অন্যান্য সদস্যরাও চলে যায়। শাহাদত যদি আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা ছাড়া আমার পথ নাই।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, এমন সংবাদ বিভিন্নভাবে জানতে পেরেছি। তবে কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বিদ্যালয় মাঠে নবজাতকের জন্ম দিলেন মা

চাঁদপুরে বাড়ি ফেরার পথে প্রসব বেদনা শুরু হওয়ায় বিদ্যালয় মাঠে নবজাতকের জন্ম দিয়েছেন এক মা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *