Monday , September 20 2021

যৌ”ন জীবন সুন্দর করতে কীভাবে ব্যবহার করবেন স্ত”ন?

শা”রী”রিক মি”ল”ন খুব স্বাভাবিক এক অভ্যেস। শ”রীরের প্রতিটি অঙ্গের বিভিন্ন কাজ রয়েছে সে”ক্সে”র সময়। আপনার ঠোঁট বা আপনার যৌ”নাঙ্গে”র যেমন নির্দিষ্ট কাজ রয়েছে, তেমনই আপনার স্তনেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এ সব নিয়ে হয়তো অনেক মিথ রয়েছে। কিন্তু আমাদের সমাজে এখনও যৌ”নতা নিয়ে খোলাখুলি আলোচনা হয় না। সে”ক্সে”র সময় স্ত”নে”র কাজ বা ভূমিকা ঠিক কতটুকু, কীভাবে স্ত”ন ব্যবহার করলে আপনার সে”ক্স লাইফ আরও সুন্দর হতে পারে, তা নিয়েই আলোচনা করা হবে এই প্রতিবেদনে।সে”ক্স লাইফ

সে”ক্স লাইফ সুন্দর করতে কীভাবে ব্যবহার করবেন স্ত”ন?
১) সে”ক্সের সময় স্ত”ন থেকে ঘাম বা এক ধরনের ফেরোমেন বের হয়। এ নিয়ে চিন্তার কিছু নেই। এটিই আপনার স”ঙ্গীকে আপনার প্রতি আরও আকৃষ্ট করতে পারে। তবে মি”লনে”র আগে সম্ভব হলে সুগন্ধী লাগিয়ে নিন।

২) এক একজনের স্ত”নবৃ”ন্ত এক এক রকমের হয়। অনেকেই মি”লনে”র আগে এ নিয়ে চিন্তিত থাকেন। আপনার স্তনবৃন্ত সঙ্গীর পছন্দ হবে কিনা, তা নিয়ে ভাবনা থাকে। বিশেষজ্ঞদের মতে, এই বিষয়টি নিয়ে ভাববেন না। আপনি যেমন ভালবেসে সঙ্গী তেমন ভাবেই আপনারে গ্রহণ করবেন। বরং সে”ক্স এনজয় করুন।

৩) নি”প”ল ইরেকশন একটি গুরুত্বপূর্ণ বিষয়। এটির বিভিন্ন কারণ থাকতে পারে। কিন্তু সে”ক্স করার সময় নি”প”ল ইরেকশন হলে আপনি বুঝতে পারবেন, আপনারা দুজনেই এনজয় করছেন।

৪) নি”প”ল স্টিমুলেশনের মাধ্যমে একাই অ”র্গ্যাজ”মে পৌঁছতে পারেন অনেক মহিলা। আপনি নিজেরও সেই অভিজ্ঞতা থাকতে পারে। তবে মি”লনে”র সময় নি”পল স্টি”মুলেশনের কাজটি আপনার সঙ্গীকে দিতে পারেন।

৫) যে সব মহিলার স্ত”ন আকারে খুব ছোট, তাঁরা এমনিতেই হীনমন্যতায় ভোগেন। মি”লনে”র আগে তা যেন আরও বেড়ে যায়। বিশেষজ্ঞদের মতে, এই হীনমন্যতার কোনও কারণ নেই। বরং এটা চলতে থাকলে আপনি কখনও সে”ক্স এনজয় করতে পারবেন না। মি”লনে”র সময় অ”র্গ্যা”জমের প্রত্যাশায় এমনিতেই স্ত”নের আকার ২০ থেকে ২৫ শতাংশ বেড়ে যায়। ফলে এ নিয়ে অযথা চিন্তা করলে আপনার সম্পর্কে তার প্রভাব পড়তে পারে।

৬) মি”লনে”র সময় যখন আপনার স্তন স্প”র্শ করছেন সঙ্গী তিনি যেন সংবেদনশীল হন, সে দিকে নজর দেবেন। প্রয়োজন হলে বিষয়টি মুখে বলে তাঁকে বুঝিয়ে দিন। এতে সে”ক্স লাইফ আরও ভাল হবে।

৭) কখনও পালক, কখনও এক টুকরো বরফ, কখনও বা চকোলেট স্তনের উপর রেখে আরও সংবেদনশীল এবং আকর্ষণীয় করে তুলতে পারেন। এতে সঙ্গীর ভালই লাগবে।

৮) সে”ক্সে”র সময় স্ত”ন ঠিক মতো পারফর্ম করলে অক্সিটোসিন হরমোন পাঠানোর জন্য ব্রেনকে বার্তা পাঠাতে থাকে। এটি একটি লভ হরমোন। এটি নিঃসরণের ফলে আরও রঙিন হয়ে উঠবে সে”ক্সে”র মুহূর্ত। সুতরাং স্ত”নে”র ঠিক মতো কাজ করাটা জরুরি।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

পাঠকের মন্তব্য:

Check Also

যে ১২ খাবার ফ্যাটি লিভার কমাতে সাহায্য করে

যে ১২ খাবার ফ্যাটি লিভার কমাতে সাহায্য করে

ফ্যাটি লিভার সংক্রান্ত রো’গ দুইটি। একটি হলো-অ্যালকোহলের দ্বারা প্ররোচিত এবং আরেকটি নন-অ্যালকোহলিক ফ্যাটি লিভার। আমেরিকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *